1. [email protected] : amardesh :
  2. [email protected] : Smak Pervez : Smak Pervez
  3. [email protected] : sumarubelp :
এসএসসি পরিক্ষার প্রথম দিনে ঝিকরগাছায় অনুপস্থিত ১০৮ অভিভাকদের উপচেপড়া ভিড় - আমার দেশ প্রতিদিন
September 26, 2022, 9:24 am
ব্রেকিং নিউজ:
সাতবাড়ীয়া বাস স্ট্যান্ডের যাত্রী ছাউনি দখল করে চলছে জমজমাট ব্যবসা মানিকগঞ্জে ০৫ জন মাদক কারবারী গ্রেফতার ইডেন কলেজ ছাত্রলীগের কমিটি স্থগিত করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ কালাই প্রিমিয়াম লীগ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত বিশ্ব-দরবারে মাথা উচু করে দাঁড়ানোর নাম শেখ হাসিনা – সমাজ কল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহম্মেদ সুজানগরে পুলিশের পোশাক পড়ার অপরাধে এক ব্যক্তি গ্রেফতার বটিয়াঘাটায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী’র বাগেরহাটের মোড়োলগঞ্জ, খুলনা সদর ও দাকোপ উপজেলায় নব—নির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন নকলা থানা পুলিশ কর্তৃক ২০০ গ্রাম গাঁজা সহ ১ জন গ্রেফতার বটিয়াঘাটায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্তী মুক্তিযোদ্ধাদের জন‍্য উপজেলা পর্যায় নিজস্ব ভবন করে দিয়েছে সরকার খুলনার পাইকগাছায় বাল্য বিবাহ প্রস্তুতিকালে বর সহ আটক-৭

এসএসসি পরিক্ষার প্রথম দিনে ঝিকরগাছায় অনুপস্থিত ১০৮ অভিভাকদের উপচেপড়া ভিড়

Reporter Name
  • Update Time : Thursday, September 15, 2022,
  • 31 Time View

শাহাবুদ্দিন মোড়ল ঝিকরগাছা যশোর : এসএসসি পরিক্ষার প্রথম দিনে যশোরের ঝিকরগাছা উপজেলায় ৭টি কেন্দ্রে ১০৮জন শিক্ষার্থী অনুপস্থিত ছিলো। উপজেলার মধ্যে এবার সর্বমোট শিক্ষার্থী হলো ৩হাজর ২শত ৫৭ জন। ঝিকরগাছা সরকারি এমএল মডেল হাইস্কুল কেন্দ্রে মোট পরিক্ষার্থী ৭৪০জন, উপস্থিত ৭৩৮জন ও অনুপস্থিত ০২জন। ঝিকরগাছা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে মোট পরিক্ষার্থী ৪৭২জন, উপস্থিত ৪৬৯জন ও অনুপস্থিত ০৩জন। বাঁকড়া জে.কে মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে মোট পরিক্ষার্থী ৫৮৫জন, উপস্থিত ৫৭০জন ও অনুপস্থিত ১৫জন। গঙ্গানন্দপুর মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে মোট পরিক্ষার্থী ৪২৯জন, উপস্থিত ৪১৭জন ও অনুপস্থিত ১২জন। আলিমুন্নেছা উচ্চ বালিকা বিদ্যালয় ও কারিগরি কলেজ কেন্দ্রে মোট পরিক্ষার্থী ৩১৪জন, উপস্থিত ৩১২জন ও অনুপস্থিত ০২জন। ঝিকরগাছা দারুল উলুম কামিল মাদ্রাসা কেন্দ্রে মোট পরিক্ষার্থী ৪৫১জন, উপস্থিত ৪২৭জন ও অনুপস্থিত ২৪জন। বাঁকড়া মুকুন্দপুর আলিম মাদ্রাসা কেন্দ্রে মোট পরিক্ষার্থী ২৬৬জন, উপস্থিত ২১৮জন ও অনুপস্থিত ৪৮জন। এছাড়াও ঝিকরগাছা সরকারি এমএল মডেল হাইস্কুল কেন্দ্রে ভোকেশনাল পরিক্ষায় ১শত ৯৫ জন শিক্ষার্থীর মধ্যে ১শত ৯৩জন অংশগ্রহণ করেছে। ঝিকরগাছা উপজেলায় ভোকেশনাল পরিক্ষার্থী দিয়ে সর্বমোট পরিক্ষার্থী ৩হাজার ৪শত ৫২জন। যার মধ্যে ছাত্র ১হাজার ৭শত ৭জন এবং ছাত্রী ১হাজার ৬শত ৩৭জন। এবারের এসএসসি পরিক্ষায় ছাত্র ২৭জন ও ছাত্রী ৮১জন অনুপস্থিত থাকতে দেখা গেছে। প্রতিটি কেন্দ্রে পরিক্ষার্থীদের নিতে আসার জন্য অভিভাবকদের উপচেপড়া ভিড় লক্ষ্য করা যায়।
পরিক্ষা সম্পর্কে ঝিকরগাছা সরকারি এমএল মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক ও কেন্দ্রে সচিব মোঃ মোস্তাফিজুর রহমান আজাদ বলেন, পরিক্ষার পূর্বে উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক নিদিষ্ট প্রশ্নের উপর সঠিক ভাবে পরিক্ষা নেওয়া হয়েছে। ক্রামাগতই উপজেলা প্রশাসন কর্তৃক প্রতিটা কেন্দ্রেই পরিদর্শন করেছেন কর্তপক্ষ। পরিক্ষার্থীদের উদ্দেশ্য তিনি বলেন, প্রতিটা শিক্ষার্থীই আমার সন্তানের মতন। তারা ভালো ভাবে পরিক্ষা দিয়ে উত্তীর্ণ হোক। আমি তাদের জন্য সর্বদা এই দোয়া করি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Copyright © All Right Reserved 2020 আমার দেশ প্রতিদিন
Theme Designed BY Kh Raad ( Frilix Group )