1. [email protected] : amardesh :
  2. [email protected] : Smak Pervez : Smak Pervez
  3. [email protected] : sumarubelp :
দেওয়ানগঞ্জের ডাংধরা ইউনিয়নে টিসিবি'র পণ্য বিতরণে ডিলারের অনিয়ম - আমার দেশ প্রতিদিন
August 16, 2022, 9:34 am
ব্রেকিং নিউজ:
নাটোরে সেই কলেজ শিক্ষিকা কে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে সাংবাদিক শাহীনের ভাগ্নি শোক দিবসে চিত্রাস্কনে ৪টি পুরস্কার অর্জনের কৃতিত্ব নরসিংদীর ঘোড়াশালে বিনম্র শ্রদ্ধায় জাতীয় শোকদিবস পালিত সুজানগরে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত উল্লাপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত ঈশ্বরদী টিভি রিপোর্টার্স ইউনিটির আয়োজনে ১৫ আগস্ট শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত পাইকগাছায় নানা আয়োজনে পালিত হলো বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাত বার্ষিকী বটিয়াঘাটায় জাতীয় শোক দিবস অনুষ্ঠানে বক্তৃতা করেছেন শেখ হারুনুর রশীদ কালকিনিতে শোক দিবসের অনুষ্ঠানে যাওয়ার পথে শিক্ষক লাঞ্ছিত রায়পুরে জাতীয় শোক দিবসে নানা কর্মসূচি,একই কর্মসূচি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে

দেওয়ানগঞ্জের ডাংধরা ইউনিয়নে টিসিবি’র পণ্য বিতরণে ডিলারের অনিয়ম

Reporter Name
  • Update Time : Thursday, June 30, 2022,
  • 55 Time View

জাকিউল ইসলাম
দেওয়ানগঞ্জ(জামালপুর)প্রতিনিধি

৩০ জুন ২০২২ বৃহস্পতিবার জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউনিয়নে টিসিবি’র পণ্য বিতরণ নিয়ে ডিলারের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ উঠেছে। গতকাল বুধবার ৪৫২৫ টি কার্ডের পণ্য বিতরণ করার কথা থাকলেও কিছু কার্ডের পণ্য বিতরণ করে বাকি পণ্য পার্শ্ববর্তী ইউনিয়ন পাররামরামপুরে নিয়ে যায়। আজ বৃহস্পতিবার সকালে বাকি কার্ডধারী ব্যক্তিরা পণ্য নিতে আসলে পণ্যের সংকট বলে জানানো হয়।এতে উপস্থিত জনতা উত্তেজিত হলে ডিলার দুপুর থেকে আবারও পণ্য বিতরণ করতে বাধ্য হয়।

সরকারি বিধি মোতাবেক দুই কেজি তৈল,দুই কেজি ডাল,দুই কেজি চিনি দেওয়ার কথা থাকলেও গ্রাহকদের দেওয়া হচ্ছে এক কেজি চিনি, দুই কেজি ডাল,দুই কেজি তৈল দিয়ে ৪১০ টাকা নেওয়া হচ্ছে যদিও এসব পণ্যের মূল্য হয় ৪০৫ টাকা।

পণ্য বিতরণে অনিয়মের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসেন ডাংধরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান। তিনি ইউনিয়ন পরিষদের সামনে আন্দোলনরত লোকজনকে শান্তিপূর্ণ পরিবেশে নিয়ে আসেন।তিনি বিক্ষুদ্ধ জনতার সামনে ডিলারের অনিয়মের কথা তুলে ধরে বলেন গতকাল আমাকে জানিয়ে পরিষদের গোডাউনে টিসিবি’র পণ্য রাখা হয়েছে কিন্তু পণ্য সরিয়ে নেওয়ার ব্যাপারে আমাকে জানানো হয়নি।আজ যখন উত্তেজনার খবর পেলাম তখন আমি অসুস্থ থাকা সত্ত্বেও দ্রুত চলে আসি।দুই কেজি ডাল,দুই কেজি তৈল, দুই কেজি চিনির নির্ধারিত মূল্য ৪৬০টাকা কিন্তু এক কেজি চিনি কম দেওয়ায় গ্রাহকদের কাছে থেকে ৪০৫ টাকা নেওয়ার কথা থাকলেও নেওয়া হচ্ছে ৪১০টাকা। অতিরিক্ত ৫ টাকা আমার জনগণের কাছে বেশি নেওয়ায় ডিলার জনগণের কাছে ভূল স্বীকার করে এবং অতিরিক্ত ৫ টাকা ফেরত দেওয়ার অঙ্গিকার করেন।

জনগণের মতামত নিয়ে চেয়ারম্যান আজিজুর রহমান গ্রাহকের অতিরিক্ত ৫ টাকা নিজ নিজ ওয়ার্ডের মেম্বারদের মাধ্যমে মসজিদে দান করার সিদ্ধান্ত নেন।

এব্যাপারে ডিলার রেজাউল করিম রেজা এর পক্ষ থেকে বলা হয় ভুলক্রমে পণ্য গুলো পাররামরামপুর ইউনিয়নে নিয়ে যায় এবং এক কেজি চিনি কম দেওয়ার কারণে ৫৫ টাকা কম নেওয়ার কথা থাকলেও অতিরিক্ত ৫ টাকা বেশি নিয়েছি এটা ফেরত দেবো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Copyright © All Right Reserved 2020 আমার দেশ প্রতিদিন
Theme Designed BY Kh Raad ( Frilix Group )