1. [email protected] : amardesh :
  2. [email protected] : Smak Pervez : Smak Pervez
  3. [email protected] : sumarubelp :
পাবনা সুজানগর একাধিক মামলার শীর্ষ সন্ত্রাসী ইউপি সদস্য খোকন গ্রেপ্তার ,এলাকার সাধারন মানুষের স্বস্তি প্রকাশ - আমার দেশ প্রতিদিন
May 25, 2022, 5:11 am
ব্রেকিং নিউজ:
সংসদীয় প্রতিনিধি দলের বাংলাদেশী-আমেরিকান পেশাজীবীদের সাথে মতবিনিময় গজারিয়ায় পূর্ব শত্রুতার জেরে ধরে পিটিয়ে আহত-৩ টাঙ্গাইল কালিহাতীতে হেরােইন সহ ৩ মাদক কারবারি আটক বড় বন্যা হওয়ার আশঙ্কা কিশোরগঞ্জে সফিক সভাপতি রাজ সাধারন সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ বগুড়া সদর উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর পলাশের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান জনতা আদর্শ বিদ্যাপীঠ বেড়া – কাশিনাথপুর মহাসড়কে মহিষাকোলা নির্মিত ব্রিজের নিকট ট্রাকে অজ্ঞাত যুবকের লাশ সুজানগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা লালনের মৃত্যু দাফন সম্পন্ন বগুড়া শিবগঞ্জে আইন ভঙ্গ করে ইট প্রস্তুত মোবাইল কোর্টে-ভাটা মালিকের জরিমানা নরসিংদীতে ১২ লক্ষ টাকা ঋনের বোঝা থেকে বাঁচতে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা

পাবনা সুজানগর একাধিক মামলার শীর্ষ সন্ত্রাসী ইউপি সদস্য খোকন গ্রেপ্তার ,এলাকার সাধারন মানুষের স্বস্তি প্রকাশ

Reporter Name
  • Update Time : Wednesday, May 11, 2022,
  • 8 Time View

পাবনা প্রতিনিধি:
পাবনার সুজানগর উপজেলা হাটখালী ইউনিয়নের ২নং ওয়ার্ড এর উইনিয়ন পরিষদের সদস্য এলাকার শীর্ষ সন্ত্রাসী খোকন শেখকে গ্রেপ্তার করেছে সুজানগর থানা পুলিশ। মঙ্গলবার (১০ মে ) সুজানগর থানা পুলিশ চাঁদাবাজির মামলায় তাকে গ্রেপ্তার করে । তার বিরুদ্ধে থানাতে একাধিক মামলা রয়েছে বলে জানা যায়। খোকন গ্রেপ্তার হওয়ার সংবাদে এলাকার সাধারণ মানুষ স্বস্তি প্রকাশ করেন।

শীর্ষ সন্ত্রাসী খোকন দ্বারা নির্যাতিত ভুক্তভোগী নারী মোছাঃ সুফিয়া খাতুন অভিযোগ করে বলেন, গত (১৫ এপ্রিল) শুক্রবার রাত ১০টায় হাটখালী চরপাড়া প্রাথমিক বিদ্যালয়ের সামনে উৎপেতে থাকা খোকনসহ ৬/৭জন সন্ত্রাসী সিএনজি চালকে মারধর করছিলো। আমার ভাসুর মোঃ তোকমান শেখ সিএনজির চালকে মারার কারণ জানতে চাইলে তাকেও বেধরক মারপিট করে সন্ত্রাসী খোকন বাহিনী। এসময় অন্যরা বাধা দিতে গেলে তাদেরকেও আঘাত করা হয়। ঘটনায় তোকমান, কাদেরসহ বেশ কয়েক জন গুরুত্বর আহত হন।

এই ঘটনায় সুফিয়া খাতুন নিজে বাদী হয়ে সুজানগর থানায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন। এই অভিযোগের আলোকে বেশ কয়েকজনকে গ্রেপ্তার করে পুলিশ। কিন্তু আসামীরা জামিনে বের হয়ে আরো বেপরোয়া হয়ে উঠে। বাদী পক্ষের কাছে তোকমান ও সুফিয়া খাতুনের কাছে ২লাখ টাকা চাঁদা দাবি করে এবং পূর্বের মামলা তুলে নেওয়ার হুমকি প্রদান করেন।
শীর্ষ সন্ত্রাসী খোকন এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে চলছে বলে জানায় এলাকাবাসী। সন্ত্রাসী খোকনের বিরুদ্ধে কেও কথা বলতে সাহস পায় না,মামলা করেও কেও ঘরে থাকতে পারে না, এমন কোন অপকর্ম নেই যে তার সঙ্গে তার সম্পৃক্ততা নেই। এলাকায় সাধারণ মানুষের জমি দখল, চাঁদাবাজি, মোটরসাইকেল আগুন দিয়ে পুরিয়ে দেওয়া, মাদক ব্যবসা সহ নানা অপকর্ম করে আসছে এই ইউপি সদস্য সন্ত্রাসী খোকন ও তার দলবল। ভূক্তভোগী পরিবারের সদস্যরা সন্ত্রাসী খোকনের ভয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন।
জানা যায় গত ইউনিয়ন পরিষদ ইউপি নির্বাচনে ২নং ওয়ার্ডে যে সকল মেম্বর প্রার্থী নির্বাচনে অংশ গ্রহণ করতে চেয়েছিলেন তাদের উপর অমানবিক নির্যাতন করেছে এই খোকন সেখ। এ ছাড়া সকল বাধা অতিক্রম করে আব্দুল আলিম মোল্লা নামে একজন প্রার্থী নির্বাচনের মনোনয়ন ফর্ম তুললে খোকন ও তার দলবল নিয়ে প্রার্থীর বাড়ি গিয়ে মনোনয়ন পত্র ছিনিয়ে নিয়ে প্রকাশ্যে মানুষের সামনে অগুনে পুড়িয়ে দেন । একই সাথে তাকে প্রাণ নাশের হুমকি দিয়ে নির্বাচন থেকে সরে যেতে বলে। বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয় এই সন্ত্রসী খোকন সেখ।
এলাকাবাসী আরও বলেন হাটখালী ইউনিয়নের চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ খানের সাথে হাত মিলিয়ে সন্ত্রাস চাঁদাবাজী বৃদ্ধি ও সরকারের দেওয়া সকল প্রকল্প লুটপাট করছে বলে অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।

এদিকে সুজানগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হান্নান ঘটনার সতত্যা নিশ্চিত করে জানান, আমরা অভিযোগের পরিপ্রেক্ষিতে ইতিমধ্যে খোকন সহ দুইজন আসামীকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করেছি । এলাকায় টহল পুলিশের সংখ্যা বৃদ্ধি করেছি । সন্ত্রাস চাঁদাবাজী যেই হোক তাদেরকে ধরে এনে আইনগত ব্যাবস্থা নেব।
#

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Copyright © All Right Reserved 2020 আমার দেশ প্রতিদিন
Theme Designed BY Kh Raad ( Frilix Group )