1. [email protected] : amardesh :
  2. [email protected] : Smak Pervez : Smak Pervez
  3. [email protected] : sumarubelp :
নরসিংদীতে তিনদিন পর মেঘনা নদীতে মিলল মাঝির লাশ - আমার দেশ প্রতিদিন
May 28, 2022, 7:57 pm
ব্রেকিং নিউজ:
নরসিংদীতে অযথাই গালাগালি প্রতিবাদ করায় দুই ভাই বোনকে কুপিয়ে জখম কালিহাতীতে তুচ্ছ ঘটণায় দুই পক্ষের সংঘর্ষে নিহত- ১ আহত- ৫ শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ সন্ত্রাস দমনে সাফল্য অর্জন করেছে’ আবারও ‘প্রেমে’ পড়েছেন পরীমনি টঙ্গীতে যুবদলের মিছিল ইমরানের লংমার্চ ঠেকাতে খরচ ১৫ কোটি রুপি সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) এর ‘হাকিকি আজাদি মার্চ’ ঠেকাতে পাকিস্তান সরকারের খরচ হয়েছে ১৫ কোটি রুপি। ছাত্রদল সম্পাদকসহ ১৭ জনের বিরুদ্ধে ছাত্রলীগের মামলা ৪১ বছর আগের প্রতিশোধ নিতে চায় রিয়াল মাদ্রিদ উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের মঞ্চ প্রস্তুত। দেশের অর্থনীতিকে ফরমালিন দিয়ে বাঁচিয়ে রাখা হয়েছে: রেজা কিবরিয়া জাহাজ নিয়ে এলো রাশিয়া

নরসিংদীতে তিনদিন পর মেঘনা নদীতে মিলল মাঝির লাশ

Reporter Name
  • Update Time : Wednesday, May 4, 2022,
  • 32 Time View

আশরাফুল ইসলাম সবুজ
নরসিংদী জেলা প্রতিনিধি,

নরসিংদী রায়পুরায় নিখোঁজের তিনদিন পর ফাহিম লাদেন (২৫) নামে এক নৌকার মাঝির মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার ( ৪ মে ) দুপুরে উপজেলার নিলক্ষ্যা ইউনিয়নের আমিরাবাদ এলাকার মেঘনা নদী থেকে তার মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহত ফাহিম উপজেলার শ্রীনগর ইউনিয়নের আব্দুল্লাহ্চর এলাকার আওলাদ হোসেন ছেলে। সে পেশায় একজন নৌকার মাঝি ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত রোববার (১ মে) মাঝি ফাহিমকে অজ্ঞাত এক ব্যক্তি ফোনে শ্রীনগরের বাঘাইকান্দি এলাকার মেঘনা পাড়ে ডেকে নেয়। ওই সময় তিনি নৌকা নিয়ে সেখান যান। পরে সেখানে তার নৌকা ও পড়নের একটি প্যান্ট পাওয়া গেলেও নিখোঁজ ছিলেন ফাহিম। তারপর থেকে সম্ভাব্য সকল জায়গায় খোঁজ করেও ফাহিমের সন্ধান না পাওয়ায় গত সোমবার (২ মে) রায়পুরা থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার পরিবার। বুধবার সকালে উপজেলা আমিরাবাদ এলাকার মেঘনায় অজ্ঞাত একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। দুপুরে নৌ পুলিশ ও রায়পুরা থানা পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। পরে খবর পেয়ে সেখানে গিয়ে স্বজনরা ফাহিমের লাশ শনাক্ত করেন।

নিহতের চাচতো ভাই বেলায়েত হোসেন বলেন, আমাদের জানামতে ফাহিমের কোন শত্রু ছিলনা। সে তার মাকে বলেছিল, যাত্রী পারাপার শেষে বাড়ি ফিরবে। এরপর আর বাড়ি ফিরেননি ফাহিম। পরে খোঁজ নিয়ে জানতে পারি বাঘাইকান্দি ঘাটে তার নৌকাটি বাঁধা আছে। পরে সেখানে গিয়ে নৌকা থেকে একটি চাপাতি ও ব্ল্যাড পাওয়া যায়।

মির্জারচর নৌ-পুলিশ ফাড়িঁর ইনচার্জ (এসআই) প্রদ্যুৎ সরকার জানান, নিলক্ষার জামাল মেম্বারের ঘাটে একটি মরদেহ ভাসছে এমন সংবাদ পেয়ে সেখান থেকে মরদেহ উদ্ধার করি। পরে তার স্বজনরা লাশটি ফাহিমের বলে শনাক্ত করে। মরদেহটি মাথা ও শরীরের একাধিক আঘাত চিহ্ন পাওয়া গেছে।

রায়পুরা থানার পরিদর্শন (তদন্ত) গোবিন্দ সরকার জানান, খবর পেয়ে রায়পুরা থানা পুলিশ ও নৌ পুলিশ নদী থেকে মরদেহটি উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠাই । এর আগে নিখোঁজের ঘটনায় একটি সাধারণ ডায়েরি করেন তার পরিবার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Copyright © All Right Reserved 2020 আমার দেশ প্রতিদিন
Theme Designed BY Kh Raad ( Frilix Group )