1. [email protected] : amardesh :
  2. [email protected] : Smak Pervez : Smak Pervez
  3. [email protected] : sumarubelp :
আপনি জানেন কি? ঃ - আমার দেশ প্রতিদিন
May 25, 2022, 5:22 am
ব্রেকিং নিউজ:
সংসদীয় প্রতিনিধি দলের বাংলাদেশী-আমেরিকান পেশাজীবীদের সাথে মতবিনিময় গজারিয়ায় পূর্ব শত্রুতার জেরে ধরে পিটিয়ে আহত-৩ টাঙ্গাইল কালিহাতীতে হেরােইন সহ ৩ মাদক কারবারি আটক বড় বন্যা হওয়ার আশঙ্কা কিশোরগঞ্জে সফিক সভাপতি রাজ সাধারন সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ বগুড়া সদর উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নরসিংদীর পলাশের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান জনতা আদর্শ বিদ্যাপীঠ বেড়া – কাশিনাথপুর মহাসড়কে মহিষাকোলা নির্মিত ব্রিজের নিকট ট্রাকে অজ্ঞাত যুবকের লাশ সুজানগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা লালনের মৃত্যু দাফন সম্পন্ন বগুড়া শিবগঞ্জে আইন ভঙ্গ করে ইট প্রস্তুত মোবাইল কোর্টে-ভাটা মালিকের জরিমানা নরসিংদীতে ১২ লক্ষ টাকা ঋনের বোঝা থেকে বাঁচতে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা

আপনি জানেন কি? ঃ

Reporter Name
  • Update Time : Thursday, April 7, 2022,
  • 23 Time View

গতকাল মেডিকেল ভর্তি পরীক্ষার ফলাফল বের হয়েছে, পরীক্ষা দিয়েছিলো ৭৯,৩৩৯ জন, পাশ মাত্র ৫৫%,
খুলনা ডুমুরিয়ার মেয়ে “সুমাইয়া মোসলেম” প্রথম হয়েছেন। তাকে অনেক অনেক শুভেচ্ছা ও স্নেহ। খুলনার মেয়ে এটা যেন নাড়ির টান, গানটা মনে পড়ে, “একদিন বাঙালি ছিলাম রে” আসলে আমরা যে খুলনার অংশ বাগেরহাট হয়েও সেই ঐতিহ্য ভুলতে পারি না।

মেয়েটা ২৯২.৫ পেয়ে প্রথম স্হান দখল করেছে কিন্ত কত মোট নাম্বার (Out of how much) তা রিপোর্টার উল্লেখ করেন নাই! এটা রিপোর্টিং মিস্টেক সন্দেহাতীত ভাবে। বলবেন, ভুল ধরা আপনার বদ অভ্যাস, বলতেই পারেন, যদিও আমরা জানি এসব পরীক্ষা কত মোট নাম্বারে হয় কিন্ত সবাই জানে না। আর আমার রুচি একটি উচ্চ (expectation is high) কারন, ইত্তেফাকের শ্রদ্ধেয় মানিক মিয়া, মতিয়া চৌধুরীর স্বামী “শ্রদ্ধেয় বজলুর রহমান, আসাফউদ্দৌলা, ফয়েজ আহমেদ, মূসা মিয়া (যাকে সদ্য স্বাধীন দেশে বঙ্গবন্ধু ডেকে এনে ইলেকট্রনিকস ও প্রিন্টিং মিডিয়ার দায়িত্ব দিয়েছিলেন), আরও দেশ বিদেশের বাঘা সাংবাদিক সম্পাদকের সংবাদ করার কৌশল ও আর্টিকেল পড়েছি শত, এখন ও পড়ি, এদের কেউ সাংবাদিকতা নিয়ে পড়াশুনা করেন নাই!

আমাদের চিতলমারী অনেকে অনেক অভিজ্ঞ সাংবাদিক যেমন “মামা মুন্সি একরামুল হক, নতুনদের ভিতর অনেকে অনেক ভালো রিপোর্টিং করেন! সেদিন অবৈধ স্হাপনা ভাঙার রিপোর্টিং টা ও চমৎকার ছিলো, স্কুলের কোমলমতি বাচ্চারা রৌদ্রের ভিতর পরীক্ষা দিচ্ছে, কিন্ত উল্লেখ নাই এজন্য যিনি মক্তব থেকে স্কুল, স্কুল থেকে ” হেলাল একাডেমি”
সেই হেড স্যারের পদক্ষেপ, প্রশাসনের পদক্ষেপ, উপজেলা চেয়ারম্যানের আগ্রহ অনাগ্রহ! সাংসদ কে জানানো হলো কি হলো কি হলো না! একজন বললেন,”কাকা ত্রিপল কিনতে যাচ্ছি মোঙ্গলায়”, Who did the funding, কে টাকা দিলো, U N O sir এর ভুমিকার উল্লখ নাই, প্রশাসনকে আবেদন নিবেদন করে ও ফল হয় নাই, বলুন, কি অসুবিধা কিন্ত এ অংশটা রিপোর্টিং এ নাই। আর কি ছোট একটা রিপোর্টিং হয়েছে যে প্রশাসনের কাছে ধর্ণা দিয়ে কোন কাজ না হওয়ায় অমুক সদয়বান ব্যক্তি পকেটের ৫০ হাজার টাকা দিয়ে বাচ্চাদের ছায়া দেয়ার ব্যবস্হা করেছেন ? চিতলমারীর ব্যক্তি পকেট থেকে ৫০ হাজার টাকার ত্রিপল পলিথিন, খুঁটির বাশ এগুলো কিনতে হলে সেই ব্যক্তি হবেন বড়বাড়িয়ার এসপি মনোয়ার, কলাতলার হাজী সাঈদ,হুমায়ুন কবির খান, ইঞ্জিঃ সিরাজ, এমনি হিজলার কেউ কারন বিগত দিনে মহিলা কলেজের দীর্ঘ দিনের দাবী “শহীদ মিনার” কলাতলার হায়দারুজ্জান (বিএনপি) করে দিছে, শেরেবাংলা কলেজের শহীদ মিনার হেলাল ভাইর ঈশারায় আমার সহধর্মিণীর সেই আমলে ৩৫ হাজার টাকা দিয়ে করে দেয়া, দুটো কম্পিউটার কিনে কম্পিউটার বিভাগ খুলে দেয়া, নাটকের সীন ড্রপ ও সমস্ত মিউজিকেল ইন্সট্রুমেন্ট আমার সহধর্মিণীর কিনে দেয়া, কম্পিউটার বিভাগ খুলতে ২০০১ সালে DC sir “পিউশ ডি কোস্টা ব্যক্তিগত ভাবে আমার বাসায় ফোন করে দাবী করেছিলেন, হেলাল ভাইর ঈশারায় শিক্ষক Association অফিস ও ততকালীন প্রেস ক্লাবে ফার্নিচার আমার সহধর্মিণীর করে দেয়া,বাসায় ব্যবহৃত টিভি সাংবাদিক দেলোয়ার মুন্সি জোর করে নিয়ে এলো, এদের অবদান আছে।

শেরেবাংলা কলেজের প্রথম ভিত্তি প্রস্তর সহ একতলা করতে ১ লক্ষ টাকা দিয়েছিলেন কলাতলার হাজী সাঈদ সাহেব যে টাকার মূল্য এখন ৫০ লক্ষ টাকা, অধ্যক্ষ নুরুজ্জামান বাহবা পাওয়ার যোগ্য এজন্য যে তিনি এসব লোকদের মূল্যায়ন করে he could select and accumulated! হুমায়ুন কবির সাহেবের অবদান আছে! ত্রিপল খূটি কে কিনে স্কুল ঢেকে দিলো সোশাল মিডিয়ায় তাকে শুভেচছা জানানো দরকার। এমন সদয় ব্যক্তিকে we would like to THANK. সাথে সাথে U N O sir কে নিন্দা জানাতাম সোসাল মিডিয়ায়, হেলাল ভাইর কাছে গেলে U N O মুরদাবাদ ও হৃদয়বান ব্যক্তির গুন কীর্তন করে আসতাম, যেহেতু ঢাকার বাসিন্দা এতটুকু তো করতে পারি হেলাল ভাইর কাছে যেয়ে৷!

ইঃ মোঃ সিঃ ইসলাম
০৭.০৪.২০২২

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category

ডুমুরিয়া উপজেলার নবাগত নিবার্হী অফিসারের সঙ্গে নিসচা, ডুমুরিয়া উপজেলা শাখার শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত। মোঃ আক্তারুজ্জামান লিটন // খুলনা ব্যুরো।। খুলনার ডুমুরিয়া উপজেলার নবাগত নির্বাহি অফিসার শরীফ আসিফ রহমানের সঙ্গে নিরাপদ সড়ক চাই, ডুমুরিয়া উপজেলা শাখার ফুলের শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। রবিবার (২২ মে) সন্ধ্যা ৭টায় ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় নিরাপদ সড়ক চাই ,ডুমুরিয়া উপজেলা শাখার নেতৃবৃন্দ নবাগত উপজেলা নির্বাহি অফিসার শরীফ আসিফ রহমান কে ফুলেল শুভেচ্ছা জানান এবং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় নিরাপদ সড়ক চাই, ডুমুরিয়া উপজেলা শাখার সড়ক দুর্ঘটনা রোধকল্পে সাংগঠনিক কর্মকাণ্ড ও সার্বিক বিষয়ে আলোচনা করা হয়। নবাগত নির্বাহি অফিসার শরীফ আসিফ রহমান সড়ক দুর্ঘটনা রোধে, সড়কে শৃঙ্খলা ফেরাতে সব ধরনের সহায়তা প্রদানের আশ্বাস দেন এবং নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার কর্মকাণ্ডে প্রশংসা করেন। শুভেচ্ছা ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই’র ডুমুরিয়া উপজেলা শাখা সভাপতি খান মহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বকুল, যুগ্গ সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান মিন্টু, মোঃওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক মোক্তার হোসেন, প্রচার সম্পাদক আরিফুজ্জামান নয়ন, সাংস্কৃতিক সম্পাদক কবি তুষার কান্তি দত্ত, কার্যকরী সদস্য মোঃ সরদার বাদশাহ, আব্দুর রহমান ব্যাপারী, জিএম সোহেল আহমেদ, মোহাম্মদ, আব্দুল জলিল, তন্ময় অধিকারী প্রমুখ।

Copyright © All Right Reserved 2020 আমার দেশ প্রতিদিন
Theme Designed BY Kh Raad ( Frilix Group )