1. admin@amardeshpbd.com : amardesh :
  2. sumarubelp@gmail.com : suma :
শেখ রাসেল দিবস-২০২২ এবং শেখ রাসেল এঁর জন্মদিন উদযাপন উপলক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে শেখ রাসেল এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ - আমার দেশ প্রতিদিন
December 8, 2022, 12:16 am
ব্রেকিং নিউজ:
বিএমএসএস বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির সিলেট বিভাগীয় সম্মেলন ও মিলন মেলা অনুষ্ঠিত রাবেয়া ক্লিনিকে রোগীকে ভুল অপারেশন করায় ডুমুরিয়া থানায় অভিযোগ, ভুক্তভোগীকে মিথ্যা মামলা দিয়ে ফাঁসিয়ে দেওয়ার হুমকি দিচ্ছে ডাক্তার হাসান লালমনিরহাটে বন্ধ রাস্তা চালুর দাবীতে গ্রামবাসীদের মানববন্ধন আজ নাটোরে পালিত হলো বিশ্ব মৃত্তিকা দিবস ডুমুরিয়ায় শিশু কন্যাকে যৌন হয়রানির অভিযোগে মন্টু মোল্যাকে আটক করেছে থানা পুলিশ ডুমুরিয়ার চুকনগরে এক সপ্তাহের ব্যাবধানে ৫টি দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে ফলে চুরি নিয়ে শঙ্কিত রয়েছে সাধারণ মানুষ গাবতলী নেপালতলী ইউপি চেয়ারম্যান বাবুর বিরুদ্ধে অনিয়ম-দূর্নীতির অভিযোগ বগুড়ায় জেলা যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল চুনারুঘাটে ৪ কোটি ৩২ লক্ষ টাকা ব্যয়ে ২ টি ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বিমান প্রতিমন্ত্রী-এড.মাহবুব আলী সাংবাদিক ফারুক হোসেনর মৃত্যুতে বাংলাদেশ প্রেসক্লাব লালমনিরহাটের গভীর শোক প্রকাশ

শেখ রাসেল দিবস-২০২২ এবং শেখ রাসেল এঁর জন্মদিন উদযাপন উপলক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে শেখ রাসেল এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, অক্টোবর ১৮, ২০২২,
  • 49 Time View

‘‘শেখ রাসেল নির্মলতার প্রতীক, দুরন্ত প্রাণবন্ত নির্ভীক’’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় শেরপুর জেলা পুলিশ কর্তৃক বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে শেখ রাসেল এর জন্মদিন এবং শেখ রাসেল দিবস-২০২২ উদযাপন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে বুধবার (১৮ অক্টোবর) সকাল ০৮ টায় শেরপুর জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে স্থাপিত শেখ রাসেল এর প্রতিকৃতিতে জেলা পুলিশের পক্ষ থেকে পুষ্পস্তবক দিয়ে তাঁর স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন জনাব মোঃ কামরুজ্জামান, বিপিএম, পুলিশ সুপার, শেরপুর।

শহীদ শেখ রাসেল এঁর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের পর পুলিশ সুপার মহোদয় তাঁর প্রতি সম্মান প্রদর্শন করে সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। এসময় জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা সহ জেলা পুলিশের সকল স্তরের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

পুষ্পস্তবক অর্পণের পর স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গ সহ ১৫ আগস্ট শাহাদত বরন কারী সকল শহীদদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাতে দেশের অব্যাহত শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করা হয়।

মোনাজাত শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের চত্বরে থেকে সুসজ্জিত পুলিশ বাদকদলের ব্যান্ডের তালে শেখ রাসেল দিবস-২০২২ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

পরবর্তীতে সকাল সাড়ে ৯ টায় জেলা প্রশাসকের কার্যালয়ে সম্মেলন কক্ষে শহীদ শেখ রাসেল দিবস – ২০২২ উদযাপন উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক উদ্বোধনী অনুষ্ঠানে সরাসারি সম্প্রচার এবং জেলা প্রশাসন, শেরপুর কর্তৃক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অংশগ্রহন করেন জনাব মোঃ কামরুজ্জামান, বিপিএম, পুলিশ সুপার, শেরপুর।

উল্লেখ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের জন্মদিন আজ। ১৯৬৪ সালের ১৮ অক্টোবর ধানমন্ডিস্থ বঙ্গবন্ধু ভবনে তিনি জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট মানবতার শত্রু ঘৃণ্য ঘাতকদের নির্মম বুলেটের হাত থেকে রক্ষা পাননি বঙ্গবন্ধুর এই শিশুপুত্র শেখ রাসেল। সেদিন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সঙ্গে নরপিশাচরা নিষ্ঠুরভাবে তাকেও হত্যা করে। তারই প্রেক্ষিতে ‘‘শেখ রাসেল নির্মলতার প্রতীক, দুরন্ত প্রাণবন্ত নির্ভীক’’ এ প্রতিপাদ্যে নিয়ে আজ (১৮ অক্টোবর) দ্বিতীয়বারের মত জাতীয়ভাবে দেশব্যাপী জেলা-উপজেলা এবং বিদেশস্থ বাংলাদেশ দূতাবাস সমূহের ন্যায় শেরপুরে যথাযথ মর্যাদায় উদযাপিত হচ্ছে শেখ রাসেল দিবস ২০২২।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Copyright © All Right Reserved 2020 আমার দেশ প্রতিদিন
Theme Designed BY Kh Raad ( Frilix Group )