1. admin@amardeshpbd.com : amardesh :
  2. sumarubelp@gmail.com : suma :
মোহাম্মাদ নাসিম ছিলেন উন্নয়নের দুর্বার ও সুনিপুণ কারিগর - আমার দেশ প্রতিদিন
November 27, 2022, 3:02 am

মোহাম্মাদ নাসিম ছিলেন উন্নয়নের দুর্বার ও সুনিপুণ কারিগর

Reporter Name
  • Update Time : শনিবার, অক্টোবর ৩১, ২০২০,
  • 91 Time View

এসএমএ কামাল পারভেজ
সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি
✍✍✍✍

উত্তর বঙ্গের সিংহপুরুষ, জাতীয় রাজনীতিক, প্রয়াত জননেতা মোহাম্মদ নাসিম তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে বরাবরই উন্নয়নের দুর্বার ও সুনিপুন কারিগর ছিলেন।

শুক্রবার (৩০ অক্টোবর’২০ইং) সন্ধ্যায় গাজীপুর জেলার কোনাবাড়ীস্থ কাজিপুর বাসীর আয়োজনে কোনাবাড়ী কুদ্দুস নগর স্কুলমাঠে অনুষ্ঠিত প্রয়াত নেতা নাসিমের স্মরণসভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন তাঁরই সুযোগ্য সন্তান, আগামী ১২ নভেম্বর অনুষ্ঠিতব্য সিরাজগঞ্জ-১ (আংশিক সদর ও কাজিপুর) সংসদীয় আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয়।

তিনি আরো বলেন কাজিপুর বাসীর সামগ্রিক কল্যাণ নিশ্চিত করতে উন্নয়নে প্রচলিত ধারার বাইরেও কাজ করে গেছেন মোহাম্মদ নাসিম। যার ফলশ্রুতিতে বিভাগীয় এবং জেলা পর্যায়ের একাধিক প্রতিষ্ঠান কাজিপুরে স্থাপিত হয়েছে সেই সাথে উল্লেখযোগ্য পরিমাণ কর্মসংস্থান সৃষ্টি হয় কাজিপুর বাসীর জন্য।

প্রকৌশলী তানভীর শাকিল জয় দৃঢ়তার সাথে বলেন আগামী ১২ নভেম্বরের উপ-নির্বাচনে কাজিপুর বাসীর সমর্থন এবং ভালোবাসায় সিক্ত হয়ে তিনি বাপ-দাদার পদাঙ্ক অনুসরণ করে আজীবন কাজীপুর বাসীর পাশে থাকার প্রতিশ্রুতি পুনঃর্ব্যক্ত করেন এবং মরহুমের আত্মার মাগফিরাত কামনায় দোয়া প্রার্থনা করেন।

উল্লেখ্য, গত ১৩ জুন আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য ও চৌদ্দ দলের সমন্বয়ক, সাবেক মন্ত্রী মোহাম্মাদ নাসিম এম,পি’র মৃত্যুতে একাদশ সংসদের সিরাজগঞ্জ-১ (আংশিক সদর ও কাজিপুর) সংসদীয় আসন শূন্য ঘোষণার প্রেক্ষিতে আগামী ১২ নভেম্বর উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Copyright © All Right Reserved 2020 আমার দেশ প্রতিদিন
Theme Designed BY Kh Raad ( Frilix Group )