1. admin@amardeshpbd.com : amardesh :
  2. sumarubelp@gmail.com : suma :
মাননীয় সাংসদ তানভীর ইমাম এর ভালোবাসায় মুগ্ধ উল্লাপাড়া-সলঙ্গাবাসি - আমার দেশ প্রতিদিন
November 29, 2022, 10:12 am
ব্রেকিং নিউজ:

মাননীয় সাংসদ তানভীর ইমাম এর ভালোবাসায় মুগ্ধ উল্লাপাড়া-সলঙ্গাবাসি

হাবিবুল বাশার,উল্লাপাড়া প্রতিনিধি
  • Update Time : রবিবার, নভেম্বর ২২, ২০২০,
  • 794 Time View

হাবিবুল বাশার,উল্লাপাড়া প্রতিনিধিঃ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ. টি. ইমাম এর পুত্র ৬৫-সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া) নির্বাচনী এলাকার মাননীয় সাংসদ তানভীর ইমাম মহোদয়ের ভালোবাসায় মুগ্ধ উল্লাপাড়া-সলঙ্গা বাসি।

বিগত সময়ে উল্লাপাড়া ও সলঙ্গা বাসি তানভীর ইমাম এম,পি মহোদয়ের মত সুদক্ষ,ন্যায়পরায়ণ, কর্তব্যপরায়ণ ও কর্মঠ নেতা পায়নি। আওয়ামী লীগের তৃণমূল পর্যায় থেকে শুরু করে সর্ব মহলেই তিনি সমান জনপ্রিয়। আবাল-বৃদ্ধ-বনিতা, কিশোর-যুবক-বয়স্ক সকলেরই প্রিয় ব্যক্তি তানভীর ইমাম এম,পি মহোদয়। ঢাকা থেকে সংসদীয় আসনে আগমনের পরেই তিনি ব্যাকুল হয়ে উঠেন সকল নেতাকর্মী তথা জনসাধারণের খোঁজখবর নিতে। ছুটে যান এক প্রান্ত থেকে অন্য প্রান্তে,এক ইউনিয়ন থেকে অন্য ইউনিয়নে।

উল্লাপাড়ায় আগমন ঘটলেই আওয়ামীলীগের সকল নেতা-কর্মী ও সমর্থকদের মধ্যে বয়ে যায় আনন্দের বন্যা। জনগণের মধ্যে চলে আসে খুশির আমেজ।

এব্যপারে পৌর এলাকার ব্যবসায়ী মোঃ নাহিদ হাসান বলেন, ” যতদিন হলো তানভীর ইমাম এমপি, ততদিন হলো আমরা নির্বিঘ্নে উল্লাপাড়ার মত শহরে ব্যবসা- বাণিজ্য করে আসছি নিশ্চিন্তে।”
তাই আমরা চাই যতদিন আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আছে ততদিন যেন তানভীর ইমাম এম,পি থাকে।

উধুনিয়া ইউনিয়নের মোঃ ফরহাদ হোসেন বলেন, তানভীর ইমাম এমপি হওয়ার পূর্বে আমাদের এলাকায় মাঝে মাঝেই সর্বহারার দল কাউকে না কাউকে আটক করে গোপনে ভুক্তভোগীর কাছ থেকে লক্ষ লক্ষ টাকা আদায় করতো। কিন্তু তানভীর ইমাম এম,পি হওয়ার পর থেকে আজ পর্যন্ত একটি ব্যক্তিও সর্বহারার খপ্পরে পরেনি। এখন আমরা উধুনিয়া থেকে দিনে অথবা রাতে অতি সহজেই উপজেলা শহরে যাতায়াত করতে পারি।

সলপ ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান বর্তমান আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিঃ. শওকত ওসমান বলেন, তানভীর ইমাম এম,পি হওয়ায় উল্লাপাড়া উপজেলার সকল ইউনিয়নের শতভাগ এলাকা বিদ্যুতের আওতায় এসেছে। অধিকাংশ রাস্তা-ঘাট পাকা করণ হয়েছে। অসংখ্য ব্রিজ কালভার্ট হয়েছে। সর্বোপরি আমরা সাধারণ জনগণ অত্যন্ত সুখী জীবন যাপন করতে পারছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Copyright © All Right Reserved 2020 আমার দেশ প্রতিদিন
Theme Designed BY Kh Raad ( Frilix Group )