1. admin@amardeshpbd.com : amardesh :
  2. sumarubelp@gmail.com : suma :
বেড়ার প্রবীণ সাংবাদিক আরিফুর রহমানকে সাঁথিয়া যুবলীগ সম্পাদক মিজানূর কর্তৃক হুমকি - আমার দেশ প্রতিদিন
November 29, 2022, 11:19 am
ব্রেকিং নিউজ:

বেড়ার প্রবীণ সাংবাদিক আরিফুর রহমানকে সাঁথিয়া যুবলীগ সম্পাদক মিজানূর কর্তৃক হুমকি

Reporter Name
  • Update Time : বুধবার, অক্টোবর ২৮, ২০২০,
  • 201 Time View

এম মনিরুজ্জামান, পাবনা: গত ২২ অক্টোবর বেড়া পৌর মেয়র আব্দুল বাতেনকে সাময়িক বরখাস্তের প্রতিবাদে অনুষ্ঠিত সমাবেশের সংবাদ পাবনা থেকে প্রকাশিত দৈনিক এ যুগের দীপ পত্রিকায় প্রকাশ না করায় দৈনিক এ যুগের দীপ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক, বেড়া উপজেলার প্রবীণ সাংবাদিক সরকার আরিফুর রহমান (আরব আলী)-কে অকথ্য ভাষায় গালিগালাজ ও হুমকি দিয়েছে সাঁথিয়া উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও চতুর বাজার ইছামতি বিচিত্রা বিতান বণিক সমবায় সমিতির সভাপতি মিজানুর রহমান (উকিল)।
সাংবাদিক সরকার আরিফুর রহমানকে অশালীন ভাষায় গালিগালাজ ও হুমকি প্রদান সংক্রান্ত একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে নিন্দা ও প্রতিবাদমূলক সমালোচনা ছড়িয়ে পড়ে।
সমালোচনার মাধ্যমে সমালোচকেরা জানিয়েছেন, ‘অশালীন মন্তব্যের জন্য তীব্র নিন্দা জানাচ্ছি। যেখানে মত প্রকাশের স্বাধীনতা নেই, সেখানে সংবাদকর্মীদের কাজে বাধা তো পড়বেই।’
ছড়িয়ে পড়া অডিওটিতে শোনা যায়, মিজানুর রহমান উকিল দৈনিক এ যুগের দীপ পত্রিকার হকার রাজাকে বলছেন, “তোর এ যুগের দীপ কোথায়, তুই এ যুগের দীপ বিক্রি করবি না।” হকার রাজা এ সময় একটি কর্মের দাবী জানালে সাঁথিয়া উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মিজানূর রহমান সাংবাদিক আরিফুর রহমানকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে গর্জনের সাথে হুমকি দিয়ে বলেন, “মেয়র, মন্ত্রীর সাথে লাগে; আবার আমাদের সাথে
লাগে।”
সাঁথিয়ার যুবলীগ সম্পাদক মিজানূর ক্ষমতার দাপটে মাঝে মধ্যেই হকারের কাছ থেকে দৈনিক এ যুগের দীপ পত্রিকা কেড়ে নিয়ে আগুনে পুড়িয়ে দেয় বলেও অভিযোগ রয়েছে।
এদিকে, পাবনা থেকে প্রকাশিত পাঠকনন্দিত দৈনিক এ যুগের দীপ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদককে যুবলীগ নেতা কর্তৃক গালিগালাজ ও হুমকি দেয়ার খবর ছড়িয়ে পড়লে পাবনা ও সিরাজগঞ্জ জেলা, বিভিন্ন উপজেলার অনেক গণমাধ্যমকর্মী, সুধীমহলসহ বিভিন্ন মহল এ ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। রাজনৈতিক বিশ্লেষক ও বিজ্ঞমহলের মতে, “বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাঁথিয়া উপজেলা শাখার সাধারন সম্পাদকের মতো গুরুত্বপূর্ণ পদে আসীন থেকে এহেন অশোভন আচরণ করে মিজানূর রহমান পুরো যু্বলীগের ভাবমূর্তিকেই প্রশ্নবিদ্ধ করেছেন। বিষয়টি বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দর খতিয়ে দেখা উচিত।”

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Copyright © All Right Reserved 2020 আমার দেশ প্রতিদিন
Theme Designed BY Kh Raad ( Frilix Group )