1. admin@amardeshpbd.com : amardesh :
  2. sumarubelp@gmail.com : suma :
বগুড়া সোনাতলায় ইউএনও'র স্বামীকে মারপিট করায় মামলা আনসার সদস্য প্রত্যাহার-৩ - আমার দেশ প্রতিদিন
December 5, 2022, 2:11 pm
ব্রেকিং নিউজ:
লালমনিরহাটে বন্ধ রাস্তা চালুর দাবীতে গ্রামবাসীদের মানববন্ধন আজ নাটোরে পালিত হলো বিশ্ব মৃত্তিকা দিবস ডুমুরিয়ায় শিশু কন্যাকে যৌন হয়রানির অভিযোগে মন্টু মোল্যাকে আটক করেছে থানা পুলিশ ডুমুরিয়ার চুকনগরে এক সপ্তাহের ব্যাবধানে ৫টি দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে ফলে চুরি নিয়ে শঙ্কিত রয়েছে সাধারণ মানুষ গাবতলী নেপালতলী ইউপি চেয়ারম্যান বাবুর বিরুদ্ধে অনিয়ম-দূর্নীতির অভিযোগ বগুড়ায় জেলা যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল চুনারুঘাটে ৪ কোটি ৩২ লক্ষ টাকা ব্যয়ে ২ টি ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বিমান প্রতিমন্ত্রী-এড.মাহবুব আলী সাংবাদিক ফারুক হোসেনর মৃত্যুতে বাংলাদেশ প্রেসক্লাব লালমনিরহাটের গভীর শোক প্রকাশ পার্বত্য শান্তি চুক্তির ২৫ বছর পূর্তি উপলক্ষে কাপ্তাই সেনা জোনের উদ্যোগে গরিব ও দুস্থ্যদের মাঝে চিকিৎসা সেবা প্রদান বগুড়ায় ছুরিকাঘাতে আহত মেডিকেল ছাত্র অবশেষে নিহত

বগুড়া সোনাতলায় ইউএনও’র স্বামীকে মারপিট করায় মামলা আনসার সদস্য প্রত্যাহার-৩

Reporter Name
  • Update Time : সোমবার, অক্টোবর ৩১, ২০২২,
  • 25 Time View

(এনকে সূর্য্য) স্টাফ রিপোর্টারঃ
বগুড়া জেলার সোনাতলা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাইদা পারভীনের স্বামীকে মারপিট ও লাঞ্ছিত করার ঘটনা ঘটে। গত ২৯শে অক্টোবর-২২ তারিখে বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু হলের সামনে এই ঘটনা ঘটে। তার পরিপ্রেক্ষিতে অদ্যই ৩০শে অক্টোবর-২২ইং তারিখে একটি মামলা দায়ের করা হয়।

উক্ত ঘটনায় শামিম হোসেন (৪০) ও তার ছেলে আলিফ হোসেনকে (১৯) আটক করে থানা পুলিশ। মারপিটের শিকার ইউএনও’র স্বামীর নাম আল আমিন শিকদার। তিনি পেশাগত দিক থেকে একজন সফটওয়্যার ইন্জিনিয়ার। আটককৃত শামিম ও তার ছেলে আলিফ সোনাতলা পৌরসভা এলাকার বাসিন্দা। শামিমের বাবা সোনাতলা সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহবুব আলম বুলু।

এবিষয়ে সোনাতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান জানায় গতকাল বিকালে শামিম ও তার ছেলে আলিফ উপজেলা পরিষদ চত্বরে থাকা ব্যাডমিন্টন কোর্টে খেলাধুলা করছিল। উক্ত সময় ইউএনও সাইদা পারভীনের স্বামী সেখানে যান। ইউএনও’র গাড়ী চালক শামিম ও আলিফকে সেখান থেকে চলে যেতে বললে তারা তর্কে জড়িয়ে পড়ে। সেই সময় ইউএনও’র স্বামী আল-আমিন তাদের ঝগড়া করতে নিষেধ করলে তার ওপরেই হামলা চালানো হয়। শামিম ও তার ছেলে আলিফ ইউএনও’র স্বামী আল আমিন শিকদারকে লাঠি দিয়ে আঘাত করে। ওসি সৈকত আরও জানায়,ঘটনার পরেই অভিযুক্ত শামিম ও আলিফকে উপজেলা চত্বর থেকেই আটক করা হয়।

অপর দিকে সোনাতলার ইউএনও সাইদা পারভীন বলেন,সম্প্রতি ভারত থেকে আমার স্বামীর হার্টে অপারেশন করা হয়েছে। বুকের হাড়ে স্ক্রু বসানো আছে। শামিম ও তার ছেলের হামলায় বুকের স্ক্রু সরে গিয়ে ডিসপ্লেস হয়ে গেছে।

এদিকে মারপিটের অভিযোগ অস্বীকার করে শামিমের বাবা সোনাতলা সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহবুব আলম বুলু জানায়,সন্ধ্যার সময় আমার ছেলে ও নাতি ইউএনও’র বাড়ীর সামনে দিয়ে হেঁটে যাচ্ছিলো। এমন সময় ইউএনও’র স্বামীর সাথে আমার ছেলের ধাক্কা লাগে। এই কারনে পুলিশ আমার ছেলে ও নাতিকে ধরে নিয়ে গেছে। মারপিটের কোন ঘটনা ঘটেনি মর্মে জানা যায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Copyright © All Right Reserved 2020 আমার দেশ প্রতিদিন
Theme Designed BY Kh Raad ( Frilix Group )