1. admin@amardeshpbd.com : amardesh :
  2. sumarubelp@gmail.com : suma :
বগুড়ায় ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ এ্যাম্পুল ফেনসিডিল মোটরসাইকেলসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার! - আমার দেশ প্রতিদিন
November 27, 2022, 2:56 am

বগুড়ায় ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ এ্যাম্পুল ফেনসিডিল মোটরসাইকেলসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার!

Reporter Name
  • Update Time : বুধবার, অক্টোবর ৭, ২০২০,
  • 125 Time View

স্টাফ রিপোর্টার: মোঃ আমানুল্লাহ আমান বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা (বিপিএম-বার) মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মোঃ আছলাম আলী পিপিএম এর নেতৃত্বে টিম ডিবি বগুড়ার চোরাচালান ও মাদক বিরোধী অভিযানে ৭,৭৬০(সাত হাজার সাতশত ষাট)এ্যাম্পুল ইফিড্রিন(মাদক) ও ৫০(পঞ্চাশ) বোতল ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার সহ একটি R15 মোটরসাইকেল উদ্ধার করেছে।
ডিবি বগুড়ার একটি চৌকস টিম (৫ অক্টোবর) রোজঃ সোমবার রাত ০৯.৪০ ঘটিকার সময় বগুড়া শাজাহানপুর থানাধীন ডোমনপুকুর শাহ পাড়া গ্রামস্থ আসামী মোঃ খলিলুর রহমানের শয়ন কক্ষ হইতে গণস্বাস্থ্য ফার্মাসিউটিক্যালস লিমিটেডের তৈরি ৩২টি কার্টুনে ভর্তি ৭,৭৬০(সাত হাজার সাতশত ষাট) এ্যাম্পুল নেশা জাতীয় জি-ইফিড্রিন ইন(ইফিড্রিন ক্লোরাইড বিপি)ইনজেকশনসহ আসামী ১. মোঃ খলিলুর রহমান(৭০), পিতা-মৃত ছমির উদ্দিন শাহ, সাং-ডোমনপুকুর শাহ পাড়া, থানা-শাজাহানপুর, জেলা-বগুড়াকে গ্রেফতার করে। অন্যদিকে ডিবি বগুড়ার অপর একটি পৃথক টিম (৫ অক্টোবর) রোজঃ সোমবার রাত ১০.২৫ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন ঢাকা-রংপুর মহা-সড়কে অবস্থিত বাঘোপাড়া বাজারস্থ জৈনক আবু তাহের-এর খাবার হোটেলের সামনে পাকা রাস্তার উপর হইতে সর্বমোট ৫০ (পঞ্চাশ) বোতল ভারতীয় ফেন্সিডিল এবং একটি হলুদ কালো রংয়ের R15 মটর সাইকেল যাহার রেজিঃ নং ঢাকা মেট্রো ল-৪৩-০১২৩, ইঞ্জিন নং B3J6E0188780, চেসিস নং MH3RG4710KK101830 সহ আসামী ১. মোঃ এনামুল হক (৪৩), পিতা মোঃ আজিজ @ আজিজ মন্ডল @ আজিদ, ২. মোঃ মেহেরাজ (৪৮), পিতা মৃত গফুর সরদার, উভয় সাং উত্তর গোপালপুর, থানা পাঁচবিবি, জেলা জয়পুরহাট, ৩. মোঃ মিনহাজুল ইসলাম (৪৪), পিতা মোঃ জালাল উদ্দিন, সাং পালশা পাঠানপাড়া, থানা হাকিমপুর, জেলা-দিনাজপুরদেরকে গ্রেফতার করে। বগুড়া ডিবি পুলিশের অফিসার ইনচার্জ আছলাম আলী পিপিএম জানান গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বগুড়া সদর ও শাহজাহানপুর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে ও গ্রেফতারকৃত আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Copyright © All Right Reserved 2020 আমার দেশ প্রতিদিন
Theme Designed BY Kh Raad ( Frilix Group )