1. admin@amardeshpbd.com : amardesh :
  2. sumarubelp@gmail.com : suma :
বগুড়ায় শিক্ষানবীশ এ্যাডঃ চাঁনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে দুবৃর্ত্তরা - আমার দেশ প্রতিদিন
November 27, 2022, 1:09 am

বগুড়ায় শিক্ষানবীশ এ্যাডঃ চাঁনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে দুবৃর্ত্তরা

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, নভেম্বর ১, ২০২২,
  • 35 Time View

(এনকে সূর্য্য) স্টাফ রিপোর্টারঃ
বগুড়া চকফরিদ কলোনী এলাকার মৃত তবেজ উদ্দিনের ছেলে সাবেক সিবিএ নেতা শিক্ষানবীশ এ্যাডঃ আব্দুল বারী চাঁনকে(৪০) অদ্যই ০১ পহেলা নভেম্বর-২২ইং তারিখ রোজ মঙ্গলবার বগুড়া শহরের চকফরিদ কলোনী মাটির মসজিদের পাশে তাকে হত্যার উদ্দেশ্যে অতর্কিত ভাবে সস্ত্রাসী হামলা চালায় বলে জানিয়েছে ভূক্তভোগী পরিবারের সদস্যরা।

ভূক্তভোগী এ্যাডঃ চাঁনের স্ত্রী রুনা মাহমুদের সাথে কথা বলে জানা যায়,সে পেশায় একজন এ্যাডভোকেট ছিলেন। সেই সুবাদে প্রতিদিনের ন্যায় এ্যাডঃ আব্দুল বারী চাঁন সকাল ০৯টার সময় নিজ বাসা থেকে কোর্টে যাওয়ার উদ্দেশ্যে বেরিয়ে যায়। বের হওয়ার পতিমধ্যে কিছুক্ষণ পরেই তিনি জানতে পারেন তার স্বামীকে এক দল দুবৃর্ত্তরা কুড়াল দিয়ে কুপিয়ে রেখে গেছে। পূর্ব শত্রুতার জের ধরেই তাকে মারা হয়েছে বলে জানায় তিনি।

অপরদিকেভূক্তভোগীর বড় ভাই মোজাহার আলী জানায়,তার ছোট ভাই কোর্টে যাচ্ছিলো এমন সময় এক দল দুবৃর্ত্তরা কুড়াল দিয়ে প্রথমে আঘাত করে শরীরে আর দ্বিতীয় আঘাতে কুড়াল মাথায় বসিয়ে রেখে যায়,কুড়ালটি রক্তক্ষরণ বন্ধ করার জন্য তিনি টেনে বের করে। তার অবস্থা গুরুতর দেখে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করে,বর্তমানে তাঁকে আইসিইউতে রাখা হয়েছে। তাঁর অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসকের পরামর্শে তাঁকে ঢাকায় নিয়ে যাওয়া হবে বলে পারিবারিক সূত্রে জানায়।

এবিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) বাবু কুমার সাহা জানায়,ঘটনার পরপরই পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় এবং বগুড়া সদর থানা পুলিশ ও ডিবি পুলিশ তদন্ত শুরু করেছে। এছাড়াও পুলিশের বেশ কিছু টিম ইতিমধ্যে কাজ করছে দ্রুত জড়িতদের গ্রেফতার করে আইনী বিধি ব্যবস্থা গ্রহণ করা হবে মর্মে জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Copyright © All Right Reserved 2020 আমার দেশ প্রতিদিন
Theme Designed BY Kh Raad ( Frilix Group )