1. admin@amardeshpbd.com : amardesh :
  2. sumarubelp@gmail.com : suma :
জাতীয় দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকার " মফস্বল সম্পাদক " হিসাবে নিয়োগ পেলেন "মোঃ মাহিদুল হাসান মাহি"! - আমার দেশ প্রতিদিন
November 27, 2022, 3:10 am

জাতীয় দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকার ” মফস্বল সম্পাদক ” হিসাবে নিয়োগ পেলেন “মোঃ মাহিদুল হাসান মাহি”!

Reporter Name
  • Update Time : সোমবার, অক্টোবর ২৬, ২০২০,
  • 126 Time View

 

বেল্লাল হোসেন বাবু

স্টাফ রিপোর্টার,নাটোরঃ

 

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকার মফস্বল সম্পাদক ” হিসাবে নিয়োগ পেলেন জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা মাতৃজগত টিভির রাজশাহী বিভাগীয় ব্যুরো প্রধান বিশিষ্ট সাংবাদিক মোঃ মাহিদুল হাসান (মাহি)।

 

মোঃ মাহিদুল হাসান (মাহি) বর্তমানে মাতৃজগত পরিবারের সাথে জড়িত আছেন।এমনকি মাতৃজগত পত্রিকা,মাতৃজগত টিভি,বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠনের বিভিন্ন পদে কর্মরত আছেন তিনি জাতীয় দৈনিক সরেজমিন বার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার,জাতীয় দৈনিক আলোকিত সকাল পত্রিকার স্টাফ রিপোর্টার,দৈনিক আনন্দ বাজার পত্রিকা বগুড়া জেলা প্রতিনিধিসহ বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্র পত্রিকায় কাজ করেন ।এছাড়া মাহিদুল হাসান মাহি গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রাইম সংগঠন বগুড়া জেলা কমিটির সভাপতি হিসাবে আছেন।

 

নিয়োগ প্রসঙ্গে বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক খান সেলিম রহমান এর সাথে কথা বললে তিনি জানান, সাংবাদিক মাহিদুল হাসান (মাহি) মাতৃজগত পরিবারের সাথে আছে অনেকদিন ধরে।মাহি কে সবচেয়ে বড় কথা হলো যেই দায়িত্ব দেওয়া হয় না কেন সেটা সঠিকভাবে পালন করার চেষ্টা করে।আর আমার বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠন করার সময়ে বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকার রেজিষ্ট্রেশনের জন্য কাগজপত্র জমা দেওয়া হয়।অনেকদিন পর সরকার আমাকে এই পত্রিকার রেজিষ্ট্রেশন নাম্বার দেয়।বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকার রেজিষ্ট্রেশন নাম্বার-এস/৮৫৬১(৪৮২)।আমি দেশবাসীর কাছে একটাই দাবি করতেছি আপনারা আমাদের সহযোগিতা করবেন যাতে সত্য সংবাদ প্রকাশ করতে পারি।পাশাপাশি সাংবাদিক মাহিদুল হাসান মাহি’র জন্য সবাই দোয়া করবেন যাতে তার উপর অর্পিত দায়িত্ব তিনি সঠিকভাবে পালন করতে পারেন।

 

এই প্রসঙ্গে সাংবাদিক মাহিদুল হাসান মাহি’র সাথে কথা বললে তিনি জানান,আমি সেই ২০০৪ সাল থেকে প্রথমে সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকায় সাংবাদিকতা আমার জীবনের লেখালেখি শুরু করেছি। এরপর জাতীয় দৈনিক গণতদন্ত পত্রিকায় কাজ করি। তবে ২০০৪ সালের যার হাত ধরে আমার সাংবাদিকতা শেখা তিনি হলেন দক্ষিণ বগুড়ার প্রবীন ও শ্রেষ্ঠ সাংবাদিক বগুড়া শেরপুরের একমাত্র সরকারি মিডিয়া ভুক্ত পত্রিকা সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক আলহাজ্ব মুন্সি সাইফুল বারী ডাবলু আমার সাংবাদিকতার জীবনের শিক্ষক।

 

সাংবাদিক মাহিদুল হাসান মাহি আরো বলেন,পত্রিকায় কাজ করতে গিয়ে অনেক সময় অনেক সমস্যার মধ্যে পড়তে হয়েছে কিন্তু কখনো পিছনে দেখি নাই। জীবনের প্রথমে সাপোর্ট পেয়েছি বেশি আমার ভাই খান সেলিম রহমান এর কাছে। দেশবাসীর নিকট আমার একটাই অনুরোধ সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক খান সেলিম রহমান এর বিশ্বাসের দাম রাখতে পারি। উনি আমাকে যোগ্য মনে করেছেন এইজন্যই আমি উনার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

 

দেশবাসীর কাছে একটাই দাবি করতেছি এই যে,সবাই আমার জন্য দোয়া করবেন আমি যাতে আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি।পাশাপাশি আমাদের সহযোগিতা করবেন আপনার আশেপাশে ঘটে যাওয়া সকল ঘটনা আমাদের জানিয়ে সহযোগিতা করবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Copyright © All Right Reserved 2020 আমার দেশ প্রতিদিন
Theme Designed BY Kh Raad ( Frilix Group )