1. admin@amardeshpbd.com : amardesh :
  2. sumarubelp@gmail.com : suma :
জমির বিরোধের জেরে ছোট ভাইয়ের খুনি বড় ভাই গ্রেফতার - আমার দেশ প্রতিদিন
November 27, 2022, 2:46 am

জমির বিরোধের জেরে ছোট ভাইয়ের খুনি বড় ভাই গ্রেফতার

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, নভেম্বর ১০, ২০২২,
  • 22 Time View

মোঃ মেজবাহ উদ্দিন ভূঁইয়া

নরসিংদীর শিবপুরে জমি নিয়ে বিরোধের জেরে ছোট ভাই সিরাজ খন্দকার (৫০) কে খুন করে স্বপরিবারে পলাতক থাকা বড় ভাই ইব্রাহিম খন্দকার (৬০) কে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০ নভেম্বর) ভোরে নরসিংদী সদর উপজেলার মাধবদী থানাধীন মহিষাশুড়া ইউনিয়নের বথুয়াদী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ইব্রাহিম খন্দকার শিবপুর উপজেলার মাছিমপুর ইউনিয়নের মিয়ারগাঁও পশ্চিমপাড়া গ্রামের মৃত আফসার উদ্দিন খন্দকারের ছেলে। নিহত সিরাজ খন্দকার তারই আপন ছোট ভাই।
বৃহস্পতিবার ( ১০ নভেম্বর) বিকেলে নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসডি) মো. আল আমিন। সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার জানায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বুধবার (৯ নভেম্বর) সকাল ১০টার দিকে ইব্রাহিম খন্দকারসহ আর পরিবারের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ছোট ভাই সিরাজ খন্দকারের সমুরগীর ফার্মে এসে তার উপর অতর্কিত হামলা চালিয়ে এলোপাথাড়ি মারপিট করে তাকে গুরুতর আহত করে।
এ সময় সিরাজ খন্দকারের স্ত্রী মোসলেমা (৪০) স্বামীকে বাঁচাতে এগিয়ে আসলে তাকেও আহত করা হয়। এ সময় সিরাজ খন্দকার ও তার স্ত্রীর ডাকচিৎকার শুরু করলে আশপাশের লোকজন ছুটে আসতে দেখে ইব্রাহিম খন্দকার ও তার স্ত্রী সন্তানরা দ্রুত পালিয়ে যায়। এলাকাবাসী এসে গুরুতর আহত অবস্থায় সিরাজ খন্দকারকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এই ঘটনার পরপর ইব্রাহিম খন্দকার ও তার পরিবারের সদস্যরা গা ঢাকা দেয়। সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, ছোট ভাই সিরাজ খন্দকারকে হত্যার পর বড় ভাই ইব্রাহিম ও তার পরিবারের লোকজন গা ঢাকা দিলে গোপণ সংবাদের ভিত্তিতে হত্যাকাণ্ডের ২৪ ঘন্টার মধ্যে বৃহস্পতিবার ভোরে মাধবদী থানাধীন মহিষাশুড়া ইউনিয়নের বথুয়াদী গ্রামে অভিযান চালিয়ে অভিযুক্ত ইব্রাহিম খন্দকারকে গ্রেফতার করা হয়। এই হত্যার ঘটনায় শিবপুর মডেল থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। হত্যার ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতার করার চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Copyright © All Right Reserved 2020 আমার দেশ প্রতিদিন
Theme Designed BY Kh Raad ( Frilix Group )