1. admin@amardeshpbd.com : amardesh :
  2. sumarubelp@gmail.com : suma :
কুষ্টিয়ায় কিশোর গ্যাংয়ের নানা তথ্য ফাঁস হাওয়ায় আলোচনায় এখন ছাত্রলীগ নেতারা !! - আমার দেশ প্রতিদিন
December 5, 2022, 3:00 pm
ব্রেকিং নিউজ:
রাবেয়া ক্লিনিকে রোগীকে ভুল অপারেশন করায় ডুমুরিয়া থানায় অভিযোগ, ভুক্তভোগীকে মিথ্যা মামলা দিয়ে ফাঁসিয়ে দেওয়ার হুমকি দিচ্ছে ডাক্তার হাসান লালমনিরহাটে বন্ধ রাস্তা চালুর দাবীতে গ্রামবাসীদের মানববন্ধন আজ নাটোরে পালিত হলো বিশ্ব মৃত্তিকা দিবস ডুমুরিয়ায় শিশু কন্যাকে যৌন হয়রানির অভিযোগে মন্টু মোল্যাকে আটক করেছে থানা পুলিশ ডুমুরিয়ার চুকনগরে এক সপ্তাহের ব্যাবধানে ৫টি দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে ফলে চুরি নিয়ে শঙ্কিত রয়েছে সাধারণ মানুষ গাবতলী নেপালতলী ইউপি চেয়ারম্যান বাবুর বিরুদ্ধে অনিয়ম-দূর্নীতির অভিযোগ বগুড়ায় জেলা যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল চুনারুঘাটে ৪ কোটি ৩২ লক্ষ টাকা ব্যয়ে ২ টি ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বিমান প্রতিমন্ত্রী-এড.মাহবুব আলী সাংবাদিক ফারুক হোসেনর মৃত্যুতে বাংলাদেশ প্রেসক্লাব লালমনিরহাটের গভীর শোক প্রকাশ পার্বত্য শান্তি চুক্তির ২৫ বছর পূর্তি উপলক্ষে কাপ্তাই সেনা জোনের উদ্যোগে গরিব ও দুস্থ্যদের মাঝে চিকিৎসা সেবা প্রদান

কুষ্টিয়ায় কিশোর গ্যাংয়ের নানা তথ্য ফাঁস হাওয়ায় আলোচনায় এখন ছাত্রলীগ নেতারা !!

রাজু আহম্মেদ,কুষ্টিয়া জেলা প্রতিনিধি :
  • Update Time : বৃহস্পতিবার, ডিসেম্বর ৩, ২০২০,
  • 260 Time View

রাজু আহম্মেদ,কুষ্টিয়া জেলা প্রতিনিধি :

ছাত্রলীগের গৌরব উজ্জ্বল ইতিহাসকে কলঙ্কিত করে চলেছে কুষ্টিয়া ইসলামিয়া কলেজ ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম রাকিব। তার বিরুদ্ধে নারী কেলেঙ্কারির সহ মাদক ব্যবসার অভিযোগ রয়েছে। রাকিবুল ইসলাম রাকিব কুষ্টিয়া ইসলামীয়া কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।
এছাড়াও ইসলামীয়া কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এজাজ মাহমুদ অনিক এবং সাবেক কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আমির হোসেন অভি ৩১শে অক্টোবর মাদক সহ বিজিবির হাতে আটক হয়।
জানা যায়, রাকিবের বড় ভাই রাসেল আহাম্মেদ ও মামা ফুটু ওরফে মোন্না ২০১৮ সালের ১১ জুলাই কুষ্টিয়া মিরপুরে মাদকবিরোধী অভিযানে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়। ঘটনাস্থল থেকে ১টি বিদেশি নাইন এমএম পিস্তল, ১টি দেশি ওয়ান শুটার গান, ২টি কার্তুজ, ১২ রাউন্ড গুলি, ৪০ লিটার চোলাই মদ, ১৫০০ পিস ইয়াবা ও ২৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। ২০১৪ সালের ২৫শে জুলাই মাদক বিক্রয় সংক্রান্ত বিরোধের জের ধরে কুষ্টিয়া শহরের রাজারহাট এলাকায় তার আর এক ভাই রবিন’কে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষ। তার বাড়িতে সন্ধ্যার পর থেকেই মাদকের আসর বসে বলে একটি সূত্র জানায়। রাকিবুল ইসলাম রাকিব কুষ্টিয়া শহরের রাজারহাট এলাকার রবিউল ইসলামের ছোট ছেলে।
এদিকে গত সোমবার (৩০ নভেম্বর) কুষ্টিয়ার স্বনামধন্য একটি অনলাইন পত্রিকার মেসেঞ্জারে একটি মেয়ের আইডি থেকে রাকিবুল ইসলাম রাকিবের আপত্তিকর ছবি ইনবক্সে আসে। তারই সূত্র ধরে অনুসন্ধান করতে গিয়ে পাওয়া যায় অনেক চাঞ্চল্যকর তথ্য।
গোপন সূত্রে জানা যায়, ইসলামিয়া কলেজ ছাত্র লীগের কয়েকজন নেতা সবুজ পাখির দল নামে একটি সংগঠন গড়ে তুলেন। আর এই সংগঠনের অনেক কর্মীর আপত্তিকর ভিডিও ক্লিপসহ নানা প্রকার আপত্তিকর ছবি অনলাইনে পাওয়া যায়। সেই সমস্ত ছেলেমেয়েগুলো অধিকাংশই সবুজ পাখির দল নামের একটি সংগঠনের সদস্য।
এই বিষয়ে রাকিবুল ইসলাম রাকিব এর সাথে সোমবার (৩০ নভেম্বর) যোগাযোগ করা হলে, তিনি ছবিটি না দেখেই বলেন ছবিটা আমার নয়। আপনি না দেখে কিভাবে বললেন ছবিটি আপনার নয় প্রশ্ন করা হলে, তিনি বলেন ছবিটি আমার ইনবক্সে পাঠান। তার ইনবক্সে নক করলে তিনি আর যোগাযোগ করেন নাই এবং তারপর পর তাকে বেশ কয়েকবার ফোন করলেও তিনি ফোনটি রিসিভ করেন নাই।
এরপরই বিভিন্ন মহল থেকে ফেসবুকের খুদেবার্তা আসতে শুরু করে । সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ আহমেদ ফেসবুক মেসেজের মাধ্যমে সংবাদ পরিবেশন করতে নিষেধ করেন এমন তথ্যও রয়েছে এক সম্পাদকের কাছে।
মঙ্গলবার (১ ডিসেম্বর) রাকিবুল ইসলাম রাকিব এর সাথে আবারও যোগাযোগ করা হলে তিনি একই কথা বলে ফোনটি কেটে দেন। তিনি বলেন এই মুহূর্তে আমি সিলেটে আছি এবং আমি এই ব্যাপারে কোন কথা বলতে চাচ্ছি না।
নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন এই প্রতিবেদককে জানান, সবুজ পাখির দল নামক সংগঠনটি পরিচালনা করেন এস কে সজীব। অনুসন্ধানে আরও জানা যায়, এসকে সজীবের নেতৃত্বে আরো অনেক গ্যাং এবং গ্রুপ পরিচালিত হয়। তার মধ্যে অন্যতম BSB, BLACK LIST, 007, VIKINGS, DEVILS ইত্যাদি। এসকে সজীব ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক।
অনুসন্ধানে আরও জানা যায়, এই সমস্ত গ্রুপের অনেক ছেলেপেলে বিভিন্ন মেয়ের সাথে শারীরিক সম্পর্কসহ তাদের বিভিন্ন ভিডিও তৈরি করে তাদেরকে ব্ল্যাকমেইল করত। এই কথার প্রমাণ মেলে গত কয়েকদিন আগের একটি ঘটনায়। সবুজ পাখির দলের এক সদস্যের মা গত ২৮ নভেম্বর শনিবার কুষ্টিয়া মডেল থানায় একটি অভিযোগ জমা দেন। থানা কর্তৃপক্ষ অভিযোগ গ্রহণ করেছে কি না মর্মে জানতে চাইলে ওই ছাত্রীর মা বলেন অভিযোগটি আমরাই ফিরিয়ে নিয়ে এসেছি। যা হবার তা তো হয়েই গেছে। এখন অভিযোগ করে লাভ কি।
ইসলামিয়া কলেজের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব এর সাথে যেই মেয়েটির আপত্তিকর ছবি পাওয়া গেছে সেই মেয়েটি সম্পর্কে বর্তমান কেউ কোনো তথ্য জানেন না। অনেকেই বলছেন মেয়েটি হয়তো রাকিবুল ইসলাম রাকিব এর অত্যাচারে অতিষ্ঠ হয়ে কুষ্টিয়া শহর ছেড়ে অন্যত্র চলে গেছেন।
এমন আরও ভুক্তভোগী অনেক মেয়ে নিজেদের মান-সম্মানের কথা চিন্তা করে সবকিছু নিরবে সহ্য করে যাচ্ছেন। এমনকি মিডিয়া কর্মীরা তাদেরকে সাহায্য করতে চাইলেও তারা এই সমস্ত ব্যাপারে তথ্য দিতে অস্বীকৃতি জানাচ্ছেন।
এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি আবুল কালামের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এই বিষয়ে এখনও তদন্ত চলছে, তদন্তের স্বার্থে এই মুহূর্তে কোনো কিছু জানানো যাচ্ছে না।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Copyright © All Right Reserved 2020 আমার দেশ প্রতিদিন
Theme Designed BY Kh Raad ( Frilix Group )