1. admin@amardeshpbd.com : amardesh :
  2. sumarubelp@gmail.com : suma :
এন আইডি সংশোধনের আশ্বাশ দিয়ে নারীকে ধর্ষণ - আমার দেশ প্রতিদিন
November 30, 2022, 7:15 am
ব্রেকিং নিউজ:

এন আইডি সংশোধনের আশ্বাশ দিয়ে নারীকে ধর্ষণ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, অক্টোবর ১৩, ২০২২,
  • 120 Time View

স্টাফ রিপোর্টার
মোঃহারুন অর-রশীদ

জয়পুরহাট কালাইয়ে এন আইডি কার্ড সংশোধনের কথা বলে এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার ১১ অগষ্ট কালাই, উপজেলা ডিজিটাল তথ্য কেন্দ্র সেবা কেন্দ এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ভুক্তভোগীর পরিবার

জানা যায়, অভিযুক্ত উদ্যোক্তা মামুন গত ৬ মাস ধরে ওই তরুনিকে বিভিন্ন সময় এন আইডি সংশোধনের কথা বলে বিভিন্নভাবে টাল বাহানা করে ও সখ্যতা গড়ার চেষ্টা করছিলেন। (১১আগস্ট) বেলা ১২টার দিকে কালাই উপজেলা ডিজিটাল তথ্য সেবা কেন্দ্র গিয়ে ওই তরুনী ঘুমের ট্যবলেট খেয়ে ঘটনার স্থলেই অসুস্থ হয়ে পরে পরবর্তীতে স্থানিয়রা ও ইউ এনও অফিসের কর্মচারীদের সহায়তায় অভিভাবক ওই নারীকে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।পরে পরিবারপর কাছে পুরো ঘটনার কথা জানান ঐই নারী।

সরেজমিন ও হাসপাতাল সূত্রে যানা যায় ওই তরুনী বলেন আমি প্রায় ৬ মাস পর্বে তথ্য সেবা কেন্দ্রপ আইডি কার্ড সংশোধন করেত গেলে উদ্যোক্তা মামুন আমাকে সংশোধন করে দিবে বলে আশ্বস দেয়। কয়েক মাস ঘুরিয়ে তাল বাহনা করে যখন অফিসে কেও থাকে না আমাকে বসে রাখে আমাকে বাজে প্রস্তাব দেয় এভাবে ঘুরতে ঘুরতে প্রায় আমার সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করেতেন। এর পর আমাকে আইডি কার্ড দেয় সেটি নিয়ে আমি সিম কেনার জন্য দোকানে গেলে ওই দোকানী বলেন আপনার আইডি কার্ড ভুয়া তখন আমি ওই সেবা কেন্দ্রে গিয়ে ঘুমের বড়ি খাই ওখানেই অসুস্থ হলে লোক জন আমাকে হাসপাতালে নিয়ে আসে মামুন আমার ক্ষতি করেছে এই রকম সেবা পেতা আসা আরও অনেক আছে আমি সুস্থ হয়ে আইনের আশ্রই নিবো৷ আমি এর বিচার চাই৷ওহ এক জন প্রতারক সুদের ব্যবসায়িক,নারী লোভী।

এবিষয়ে উপজেলা ভূমি সহকারী কমিশনার জানাতুল ফেরদাউস বলেন

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Copyright © All Right Reserved 2020 আমার দেশ প্রতিদিন
Theme Designed BY Kh Raad ( Frilix Group )