1. admin@amardeshpbd.com : amardesh :
  2. sumarubelp@gmail.com : suma :
উল্লাপাড়ায় ১০ সহস্রাধিক নেতাকর্মী নিয়ে মেয়র প্রার্থী মীর আরিফুল ইসলাম উজ্জলের শোডাউন - আমার দেশ প্রতিদিন
December 5, 2022, 1:58 pm
ব্রেকিং নিউজ:
ডুমুরিয়ার চুকনগরে এক সপ্তাহের ব্যাবধানে ৫টি দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে ফলে চুরি নিয়ে শঙ্কিত রয়েছে সাধারণ মানুষ গাবতলী নেপালতলী ইউপি চেয়ারম্যান বাবুর বিরুদ্ধে অনিয়ম-দূর্নীতির অভিযোগ বগুড়ায় জেলা যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল চুনারুঘাটে ৪ কোটি ৩২ লক্ষ টাকা ব্যয়ে ২ টি ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বিমান প্রতিমন্ত্রী-এড.মাহবুব আলী সাংবাদিক ফারুক হোসেনর মৃত্যুতে বাংলাদেশ প্রেসক্লাব লালমনিরহাটের গভীর শোক প্রকাশ পার্বত্য শান্তি চুক্তির ২৫ বছর পূর্তি উপলক্ষে কাপ্তাই সেনা জোনের উদ্যোগে গরিব ও দুস্থ্যদের মাঝে চিকিৎসা সেবা প্রদান বগুড়ায় ছুরিকাঘাতে আহত মেডিকেল ছাত্র অবশেষে নিহত কাপ্তাইয়ে প্রতিবন্ধী দিবসে শিশুদের নিয়ে আনন্দ আয়োজন পার্বত্য শান্তি চুক্তির ২৫ বছর পূর্তি উপলক্ষে ২৭৪ জন গরিব দুস্থ্যদের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান করেছেন কাপ্তাই সেনা জোন নরসিংদীর রায়পুরায় ইউপি চেয়ারম্যান জাফর ইকবাল মানিককে গুলি করে হত্যা

উল্লাপাড়ায় ১০ সহস্রাধিক নেতাকর্মী নিয়ে মেয়র প্রার্থী মীর আরিফুল ইসলাম উজ্জলের শোডাউন

Reporter Name
  • Update Time : বুধবার, নভেম্বর ১৮, ২০২০,
  • 130 Time View

এসএমএ কামাল পারভেজ
স্টাফ রিপোর্টারঃ

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ১০ সহস্রাধিক নেতা-কর্মী নিয়ে পৌরসভার মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশাী উপজেলা যুবলীগের আহ্বায়ক ও মান্যবর এম,পি জনাব তানভীর ইমাম মহোদয়ের একান্ত সচিব মীর আরিফুল ইসলাম উজ্জল নির্বচনী শোডাউন করেছেন।

আজ বুধবার (১৮ নভেম্বর’২০ইং) বেলা ১১টায় এইচ,টি ইমাম পৌর মুক্তমঞ্চ থেকে উল্লাপাড়া সরকারী কলেজের সাবেক ভিপি,যুবলীগ নেতা মীর আরিফুল ইসলাম উজ্জলের নেতৃত্বে হাজার হাজার নেতা-কর্মীর অংশগ্রহণে বাদ্যযন্ত্রের তালে তালে ব্যানার ফেস্টুন ও প্লাকার্ড হাতে বিশাল শোডাউন টির যাত্রা শুরু হয়।

পৌর এলাকার পুরাতন বাসস্ট্যান্ড, শ্রীকোলা মোড়, থানা মোড়, পৌরবাজার প্রদক্ষিণ শেষে শোডাউনটি পুনরায় মুক্ত মঞ্চে এসে বিশাল জন সমাবেশে রুপ নেয়।

আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল বাতেন এর সভাপতিত্বে উক্ত জন সমাবেশে মীর আরিফুল ইসলাম উজ্জল মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়ে নিজের প্রার্থীতা ঘোষণা করেন।

এসময় মীর আরিফুল ইসলাম উজ্জ্বল বলেন,আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান। আমার বাবা প্রয়াত মীর শহিদুল ইসলাম পুন্নু মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত কয়েক যুগ উপজেলা আওয়ামী লীগের সভাপতি/সম্পাদকের দায়িত্বপালন করে গেছেন। তিনি উল্লাপাড়া ইউনিয়েন নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। তিনি আরো বলেন, আমার মা উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি। আমার ভাই-বোন সহ পরিবারের প্রতিটি সদস্য আওয়ামী লীগের সক্রিয় রাজনীতির সাথে জড়িত। দীর্ঘদিন ধরে আমি ছাত্রলীগ,যুবলীগ এবং আন্দোলন-সংগ্রামের সিঁড়ি বেয়ে এখানে এসেছি। জীবন বাজি রেখে বাবা,মা,ভাই বোনদের নিয়ে দলের প্রতিটি কর্মকান্ডে সক্রিয় অংশ গ্রহণ করে আসছি। দলের প্রতিটি আন্দোলন সংগ্রামে নেতা-কর্মীদের সাথে মাঠে থেকেছি। মামলা হামলার শিকার হয়েছি। বাবা-মায়ের দেখানো পথে বঙ্গবন্ধুর আর্দশিক সৈনিক হিসেবে আত্ননিয়োগ করেছি।
সেই দাবী থেকে আমি আসন্ন উল্লাপাড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আমার নেত্রী ও দল যদি আমাকে মেয়র পদে মনোনয়ন দেন এবং সাধারণ মানুষের রায় নিয়ে নির্বাচিত হতে পারি তাহলে আমার রাজনৈতিক অভিভাবক জননেতা তানভীর ইমামের এম,পি মহোদয়ের সার্বিক সহযোগীতায় উল্লাপাড়া কে আধুনিক ডিজিটাল পৌরসভা হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ। শিক্ষানগরী খ্যাত এই পৌরসভায় সকল নাগরিক সুবিধা নিশ্চিত করতে প্রতিটি মহল্লায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত করার পাশাপাশি রাস্তা,ঘাট,ব্রীজ, কালভার্ট নির্মাণ সহ নানা ভৌত অবকাঠামো নির্মাণ করতে চাই এবং পৌরসভাকে জনবান্ধব প্রতিষ্ঠানে রুপ দিতে চাই। জনসমাবেশে আরো বক্তব্য রাখেন উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগ,পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Copyright © All Right Reserved 2020 আমার দেশ প্রতিদিন
Theme Designed BY Kh Raad ( Frilix Group )